ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় পোশাক শ্রমিক ধর্ষণ মামলায় গ্রেফতার ২

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
আশুলিয়ায় পোশাক শ্রমিক ধর্ষণ মামলায় গ্রেফতার ২

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়ায় এক পোশাক শ্রমিককে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত আরেক আসামি পলাতক রয়েছেন।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে আশুলিয়া থানা থেকে তাদের আদালতে পাঠানো হয়।

এর আগে সোমবার (২৪ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে।

পরে ভুক্তভোগী নারী আশুলিয়া থানায় মামলা দায়ের করলে রাতেই তাদের গ্রেফতার করে পুলিশ।

মামলায় তিনজনকে আসামি করা হয়। তারা হলেন- আশুলিয়ার নরসিংহপুরের জামাল মোল্লার ছেলে আরিফ হোসেন (২৯), একই এলাকার জলিল সরকারের ছেলে রানা সরকার (২৫) ও নাটোরের লালপুর থানার সামিউল ইসলাম মৃদা সোহান (২২)। এদের মধ্যে আরিফ হোসেন ও রানা সরকারকে গ্রেফতার করা হয়েছে।

এজাহার অনুযায়ী, সোমবার ভুক্তভোগী তার বান্ধবীর বাসা থেকে নিজ ভাড়া বাসায় ফেরার পথে পূর্বপরিচিত সোহানের সঙ্গে দেখা হয়। এসময় সোহান ভুক্তভোগীর বাসায় পৌঁছে দেওয়ার কথা বলে নরসিহপুর এলাকার আরিফের বাসায় নিয়ে যায়। সেখানে সোহান ও আরিফসহ রানা নামে আরও একজন পালাক্রমে ধর্ষণ করে। এরপর এ ঘটনা কাউকে জানালে ফের তুলে নেওয়ার হুমকি দিয়ে তাকে বাসা থেকে বের করে দেন। সেখানে থেকে ভুক্তভোগী থানায় আসেন।

আশুলিয়া থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) আজহার উদ্দিন বাংলানিউজকে বলেন, অভিযোগের ভিত্তিতে রাতেই দুইজনকে গ্রেফতার করা হয়েছে। পরে মঙ্গলবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়। অভিযুক্ত সোহানকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। পাশাপাশি স্বাস্থ্য পরীক্ষার জন্য ভুক্তভোগীকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।