ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

একে একে পাঁচজনের মৃত্যু, এখনো শঙ্কা ৩ জনকে নিয়ে

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
একে একে পাঁচজনের মৃত্যু, এখনো শঙ্কা ৩ জনকে নিয়ে

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে ফ্ল্যাট বাসায় গ্যাসের চুলার আগুনে দগ্ধদের মধ্যে আরও দুইজনের মৃত্যু হয়েছে। এই নিয়ে এ ঘটনায় মৃতের সংখ্যা গিয়ে দাঁড়ালো পাঁচজনে। এখনো হাসপাতালে ভর্তি রয়েছেন আরও তিনজন।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সকালে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় হিরণ মিয়ার (২৩)। এছাড়া সোমবার (২৪ ফেব্রুয়ারি) দিনগত রাতে মৃত্যু হয় আপনের (১২)।

এর আগে চিকিৎসাধীন অবস্থায় নূরজাহান বেগম (৬০), তার ছেলে কিরণ (৪৬) ও কিরণের ছেলে আবুল হোসেন ইমনের (২৫) মৃত্যু হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, হাসপাতালে এখনো আরও তিনজন চিকিৎসাধীন রয়েছেন।

সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া এলাকার একটি পাঁচতলা বাড়ির নিচতলায় পরিবারটি ভাড়া থাকতেন। চলতি মাসের ১৭ ফেব্রুয়ারি (সোমবার) ভোর ৫টায় রান্না ঘরে গ্যাসের চুলায় আগুন ধরাতে গেলে জমে থাকা গ্যাসের বিস্ফোরণ হয়। রাতে রান্নার চুলা বন্ধ না করে ওই পরিবারের লোকজন ঘুমিয়ে পড়েন। ফলে চুলা থেকে গ্যাস বের হয়ে ঘরের ভেতর জমে থাকে। ভোর ৫টায় রান্না ঘরে গ্যাসের চুলায় আগুন ধরাতে গেলে জমে থাকা গ্যাসের বিস্ফোরণ হয়। এতে একই পরিবারের আটজন দগ্ধ হয়। দগ্ধদের স্থানীয়রা উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে ভর্তি করে। তাদের বাড়ি নরসিংদী শিবপুর উপজেলার কুমড়াদি গ্রামে। সাইনবোর্ডে ‘নরসিংদী গার্মেন্টস’ নামে একটি গেঞ্জির কারখানা আছে তাদের।  

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ