bangla news

ঢাকার আকাশে মেঘ, গুঁড়ি গুঁড়ি বৃষ্টি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৫ ১২:১৯:৩৪ পিএম
গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, ছবি: বাংলানিউজ

গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, ছবি: বাংলানিউজ

ঢাকা: পশ্চিমা লঘুচাপের সঙ্গে দক্ষিণা বাতাসের সংমিশ্রণে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে অস্থায়ী দমকা বা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রবৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সকাল থেকেই ঢাকার আকাশ মেঘলা রয়েছে। এরইমধ্যে রাজধানীর কিছু এলাকায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে।

আবহাওয়া অফিস সকাল ৯টার পূর্বাভাসে জানিয়েছে, রংপুর, রাজশাহী, ময়মনসিংহ ও খুলনা বিভাগের অনেক জায়গায় এবং ঢাকা, সিলেট ও বরিশাল বিভাগের কিছু কিছু জায়গায়, চট্টগ্রাম বিভাগের দু'এক জায়গায় অস্থায়ী দমকা বা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রবৃষ্টি হতে পারে।

সারাদেশে রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত এবং দিনের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে। 

৭২ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়, এ সময়ের শেষের দিকে আবহাওয়ার উন্নতি হতে পারে। ২৪ ঘণ্টায় ডিমলায় ১৩, তেতুলিয়ায় ৫, চুয়াডাঙ্গায় ৩, বদলগাছিতে ২, রাজশাহী ও বগুড়ায় ১ মিলিমিটার করে বৃষ্টি রেকর্ড করা হয়েছে। আর ঢাকা, ফরিদপুর, সিলেটে সামান্য বৃষ্টি হয়েছে।

আবহাওয়াবিদ বজলুর রশিদ বাংলানিউজকে বলেন, পশ্চিমা লঘুচাপের সঙ্গে দক্ষিণা বাতাসের সংমিশ্রণে আকাশে মেঘ জমছে। মঙ্গল ও বুধবার বৃষ্টি হতে পারে। এই সময়ে বৃষ্টি হলে তাপমাত্রা সামান্য কমতে পারে।

২৭ ফেব্রুয়ারি থেকে আকাশ পরিষ্কার হয়ে যাবে। তখন ফের তাপমাত্রা বাড়বে বলে জানান বজলুর রশিদ।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
এমআইএইচ/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-25 12:19:34