bangla news

সুনামগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে আহত ২০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৫ ১১:৪৮:১৫ এএম
দুর্ঘটনাকবলিত বাস। ছবি: বাংলানিউজ

দুর্ঘটনাকবলিত বাস। ছবি: বাংলানিউজ

সুনামগঞ্জ: সুনামগঞ্জের পৌর শহরে যাত্রীবাহী বাস ও পণ্যবাহী ট্রাকের সংঘর্ষে ২০ জন আহত হয়েছেন। আহতরা সবাই বাসযাত্রী বলে জানা গেছে।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সকালে পৌর শহরের টেনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে শহরের পুরাতন বাসস্টেশন এলাকা থেকে কুমিল্লাগামী একটি বিআরটিসি বাস সুনামগঞ্জ টেকনিক্যাল স্কুল ও কলেজের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংর্ঘষ হয়। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২০ যাত্রী আহত হন। তাৎক্ষণিকভাবে দ্রুত তাদের সুনামগঞ্জ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সুনামগঞ্জ সদর উপজেলার আবাসিক চিকিৎসক ডা. রফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, আহত অবস্থায় ২০ জনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহত ছয়জনকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সনজুর মোর্শেদ বলেন, আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়ে। ধারণা করা হচ্ছে, বাসটি দ্রুতগতিতে থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। ট্রাকটিকে জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-25 11:48:15