bangla news

নকল মোবাইল বিক্রি ও মজুদ করায় ৪৫ লাখ টাকা জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৫ ২:০৩:১৮ এএম
সুন্দরবন স্কয়ারে মার্কেটে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

সুন্দরবন স্কয়ারে মার্কেটে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

ঢাকা: বিভিন্ন ব্র্যান্ডের নকল মোবাইল ফোন বিক্রি ও মজুদ করার অপরাধে রাজধানীর গুলিস্তানের সুন্দরবন স্কয়ারে মার্কেটে ৪৫ লাখ টাকা জরিমানা ও চার জনকে এক বছর করে কারাদণ্ড দেওয়া হয়েছে। এছাড়া তিনটি দোকান সিলগালা করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)-এর ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর ১টা থেকে শুরু হয়ে এ অভিযান শেষ হয় রাত সাড়ে ১০ টায়। যৌথভাবে অভিযান পরিচালনা করেন বিটিআরসি ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। অভিযানে নেতৃত্ব দেন র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলম। সার্বিক সহযোগিতা করে র‌্যাব-৩।

সরোয়ার আলম বাংলানিউজকে বলেন, বিভিন্ন ব্র্যান্ডের নকল মোবাইল বিক্রি ও মজুদ করার অপরাধে মার্কেটে ৪৫ লাখ টাকা জরিমানা ও চার জনকে এক বছর করে কারাদণ্ড দেওয়া হয়। অভিযানকালে ৩ হাজার ৮৬৪টি নকল মোবাইল জব্দ করা হয়। এছাড়া তিনটি দোকান সিলগালা করা হয়েছে।

সরোয়ার আলম বলেন, অবৈধভাবে আসা মোবাইলগুলো ব্যবহার করে ক্রেতারা যেমন ক্ষতিগ্রস্ত হচ্ছেন, তেমনি সরকার হারাচ্ছে বিপুল পরিমাণ রাজস্ব। পাশাপাশি ক্ষতিগ্রস্ত হচ্ছেন বৈধ মোবাইল মোবাইল বিক্রেতারাও।

বাংলাদেশ সময়: ০১৫৯ ঘণ্টা,ফেব্রুয়ারি ২৫, ২০২০
এমএমআই/এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-25 02:03:18