bangla news

কমলাপুরে শিশুকে গলাটিপে হত্যা করলো মা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৪ ৯:১৬:৫৭ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর কমলাপুরের জসিম উদ্দিন রোড এলাকায় মনিষা (৪) নামে এক শিশু সন্তানকে গলাটিপে হত্যা করেছে এক মা।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে অচেতন অবস্থায় শিশুটিকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মনীষা কমলাপুরের জসিম উদ্দিন রোড এলাকায় একটি বাড়িতে বাবা ও মায়ের সঙ্গে থাকতো।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া শিশুটির পরিবারের বরাত দিয়ে জানান, শিশুটির মা মানসিক ভারসাম্যহীন। সন্ধ্যায় শিশুটিকে তার মা বাসায় একটি রুমে দরজা বন্ধ করে আটকিয়ে রাখে। খবর পেয়ে শিশুটির বাবা বাসায় গিয়ে দরজা খুলে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেকে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) শেখ সাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, খবর পেয়ে আমরা ঢামেক হাসপাতালে ছুটে আসি। শিশুটির গলায় দাগ দেখতে পেয়েছি। এক পর্যায়ে শিশুটির বাবা ও পরিবারের অন্য সদস্যদের সঙ্গে কথা জানতে পেরেছি তার মা মানসিক ভারসাম্যহীন। মা শিশুটিকে গলাটিপে হত্যা করেছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২০
এজেডএস/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   হত্যা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-24 21:16:57