ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কলাগাছিয়া নদীতে নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
কলাগাছিয়া নদীতে নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার

পটুয়াখালী: গোসল করার সময় স্রোতের টানের নিখোঁজ হওয়া দুই শিশু মীম (১২) ও আরাফাতের (১৪) মরদেহ উদ্ধার করা হয়েছে। 

সোমবার (২৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে মীম ও পৌনে ৯টার দিকে আরাফাতের মরদেহ উদ্ধার করা হয়।  

এর আগে দুপুরে পটুয়াখালী সদর উপজেলার কমলাপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের চরবলাইকাঠী গ্রামের পাতাবুনিয়া-কলাগাছিয়া নদীতে নিখোঁজ হয় তারা।

উদ্ধার হওয়া শিশুরা হলো- ওই গ্রামের আফজাল ঘরামির মেয়ে মীম ও একই গ্রামের আশ্রাফ ঘরামির ছেলে আরাফাত (১৪)। তারা সম্পর্কে চাচাতো ভাই-বোন।

বালু বহনকারী ব্লাকহেডের চালক মনিরের বরাত দিয়ে স্থানীয় বাসিন্দা কামাল মৃধা জানান, শিশুরা নদীতে গোসল করছিল। এসময় বালুবাহী একটি ব্লাকহেড এলে স্রোতের টানে মীম তলিয়ে চলে যায়। এসময় মীমকে বাঁচানোর চেষ্টা করলে আরাফাতও তলিয়ে চলে যায়।

এ ঘটনা দেখে চালক মনির ব্লাকহেড থামিয়ে লাফিয়ে নদীতে পড়ে তাদের খুঁজতে থাকে। না পেয়ে শিশুদের পরিবার ও এলাকাবাসীকে জানায়।

কমলাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনির রহমান বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাত সাড়ে ৭টার দিকে এলাকাবাসী জাল দিয়ে খোঁজ করার সময় মীমের মরদেহ উদ্ধার করে। পরে রাত পৌনে ৯টার দিকে বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরিরা আরাফাতের মরদেহ উদ্ধার করে।  

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২০/আপডেট: ২১০০ ঘণ্টা
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।