ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় ব্যবসায়ী অপহরণ, বহিষ্কৃত ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
খুলনায় ব্যবসায়ী অপহরণ, বহিষ্কৃত ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার ৩

খুলনা: খুলনায় আমদানি-রপ্তানি ব্যবসায়িক প্রতিষ্ঠান হাবিব ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমানকে অপহরণের ঘটনা ঘটেছে। 

এ ঘটনায় জড়িত খুলনা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জুয়েল হাসান আরমানসহ তার দুই সহযোগিকে গ্রেফতার করেছে পুলিশ।  

গ্রেফতারকৃত অন্যরা হলেন- আহনাফ হোসেন রাজ (৩০) ও মাহমুদ হাসান বাবু (৩২)।

এদের বাড়ি মহানগরের শেখপাড়া স্টাফ কোয়ার্টার ও সোনাডাঙ্গা আবাসিক এলাকায়।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) সোনাডাঙ্গা থানায় মামলা দায়েরের পর পুলিশ তাদের গ্রেফতার করে। এর আগে রোববার (২৩ ফেব্রুয়ারি) দিনগত রাত সোয়া ৩টার দিকে মহানগরের আমতলা মোড় থেকে ওই ব্যবসায়ীকে উদ্ধার করা হয়।  

পুলিশ জানায়, রোববার সন্ধ্যায় অপহরণের পর ওই ব্যবসায়ীকে মহানগরের সোনাডাঙ্গা আবাসিক এলাকা প্রথম ফেজের একটি বাড়িতে নিয়ে মারধর করে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে অপহরণকারীরা। পরে ওই ব্যবসায়ীর কাছ থেকে ব্যাংকের তিনটি ডেভিট কার্ড ও পিন নম্বর নিয়ে ব্যাংকের বুথ থেকে ১ লাখ ৪৪ হাজার টাকা উত্তোলন করে। এছাড়া ওই ব্যবসায়ীর কথা বলে তার প্রতিষ্ঠানের ব্যবস্থাপকের কাছ থেকে আরও ৫০ হাজার টাকা নেয়।

এর আগে ২০১৯ সালের ২১ জানুয়ারি ইয়াবাসহ নগরের জনকন্ঠ গলিতে গ্রেফতার হয় জুয়েল হাসান আরমান। সোনাডাঙ্গা থানায় দায়ের হওয়া মামলা আদালতে চলমান রয়েছে। ওই ঘটনায় জেলা ছাত্রলীগ থেকে তাকে বহিষ্কার করা হয়।

সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) কুমকুম নাজমুন নাহার বলেন, অপহরণের ঘটনায় নয়জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে। এদের মধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন জানানো হয়েছে। মামলার অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২০
এমআরএম/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad