ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মঠবাড়িয়ায় ভগ্নিপতিকে হত্যার অভিযোগে শ্যালক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২০
মঠবাড়িয়ায় ভগ্নিপতিকে হত্যার অভিযোগে শ্যালক গ্রেফতার

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়ায় ভগ্নিপতি দেলোয়ার হোসেনকে (৫০) হত্যার অভিযোগে শ্যালক দুলাল হাওলাদারকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার লক্ষণা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

নিহত দেলোয়ার ওই গ্রামের বাসিন্দা এবং গ্রেফতার শ্যালক দুলাল একই গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার (২৩ ফেব্রুয়ারি) রাতে স্থানীয় লক্ষণা গ্রামের একটি মাঠে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে ঝালমুড়ি বিক্রি করতে আসা সেলিম মিয়ার কাছ  থেকে টাকা না দিয়েই একবার ঝালমুড়ি খান দেলোয়ারের শ্যালক দুলাল। এর কিছুক্ষণ পর আবারও টাকা ছাড়া মুড়ি নিতে এলে বিক্রেতা সেলিমের সঙ্গে দুলালের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুলাল ক্ষিপ্ত হয়ে লাঠি দিয়ে সেলিমের মাথায় আঘাত করতে গেলে তা লক্ষ্যভ্রষ্ট হয়ে দুলাভাই দেলোয়ারের মাথায় লাগে। গুরুতর আহতাবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি দেখে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে  স্থানান্তর করা হয়। পরে শেবাচিম থেকে উন্নত চিকিৎসার জন্য সোমবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পথে দেলোয়ারের মৃত্যু হয়।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান বাংলানিউজকে জানান, এ ঘটনায় নিহতের ভাই নূরুল ইসলাম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ পিরোজপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সোমবার অভিযুক্ত শ্যালক দুলালকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ