bangla news

কলাপাড়ায় মৎস্য বন্দর পরিদর্শনে সংসদীয় কমিটি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৪ ৪:৩০:০৭ পিএম
মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্যরা। ছবি: বাংলানিউজ

মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্যরা। ছবি: বাংলানিউজ

পটুয়াখালী: পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলায় দেশের বৃহৎ মৎস্য অবতরণ কেন্দ্র আলীপুর ও মহিপুর বন্দর এলাকা পরিদর্শন করেছেন মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্যরা। 

সোমবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে কমিটির সদস্যরা মৎস্য বন্দরের আড়ত পট্টি ও নির্মাণাধীন মৎস্য অবতরণ কেন্দ্রের উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেন।

জাতীয় সংসদের মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য ছোট মনির নেতৃত্বে উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য বেগম নাজমা আক্তার, সংসদ সদস্য শামীমা আক্তার খানম, সংসদ সদস্য বেগম কানিজ ফাতেমা আহম্মেদ।

এছাড়াও মৎস্য অবতরণ কেন্দ্রের উপকূলীয় প্রকল্প পরিচালক জামাল হোসেন মজুমদার ও প্রকৌশলী রেজাউল করিম, ইউপি চেয়ারম্যান আনসার মোল্লা ও মহিপুর প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলামসহ  স্থানীয় জেলেরা উপস্থিত ছিলেন।

পরিদর্শন শেষে স্থানীয় জেলেদের সঙ্গে মতবিনিমিয় করেন সংসদীয় কমিটির সদস্যরা। এসময় জেলেরা গভীর সাগরে যোগাযোগের ক্ষেত্রে নেটওয়ার্কিং ব্যবস্থা স্থাপন ও বাংলাদেশি জলসীমায় পার্শ্ববর্তী দেশের জেলেদের অবৈধ প্রবেশ ঠেকাতে সংহতি রেখে অবরোধ সময়সীমা নির্ধারণের জোর দাবি জানান।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   পটুয়াখালী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-24 16:30:07