bangla news

রাস্তায় মাটি ফেলে জনদুর্ভোগ, ২ ভাটা মালিককে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৪ ৩:৪৮:১৫ পিএম
কর্দমাক্ত রাস্তা। ছবি: বাংলানিউজ

কর্দমাক্ত রাস্তা। ছবি: বাংলানিউজ

মেহেরপুর: রাস্তায় মাটি ফেলে প্রতিবন্ধকতা সৃষ্টির অপরাধে দুটি ইটভাটার মালিককে এক লাখ টাকা অর্থদণ্ড করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দিলারা রহমান।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে গাংনী উপজেলা পরিষদ চত্বরে এ আদালত পরিচালনা করেন তিনি।

দণ্ডিতরা হলেন-মুন্দা গ্রামের সিতাব আলীর ছেলে ইটভাটা মালিক আশরাফুল ইসলাম ও গাংনীর ফাইভ এসবি ভাটার মালিক বানারুল ইসলাম। 

মেহেরপুর-কুষ্টিয়া সড়কের ওলিনগর থেকে বামন্দী রাস্তায় মাটি ফেলে জনদুর্ভোগ সৃষ্টি করার দায়ে মুন্দা গ্রামের ইটভাটা মালিক আশরাফুল ইসলামকে ৫০ হাজার টাকা ও গাংনীর ফাইভ এসবি ভাটার মালিক বানারুল ইসলামকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট দিলারা রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন। 

তিনি বলেন, ইটভাটার মাটি বহনের ফলে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের ওলিনগর থেকে বামন্দী পর্যন্ত রাস্তাটি এবং গাংনীর ইদগাহ থেকে মালশাদহ পর্যন্ত রাস্তাটি কর্দমাক্ত হওয়ায় জনগণ চরম দুর্ভোগের মধ্যে পড়ে। পরে ভাটা দুটির ম্যানেজারকে উপজেলা পরিষদ চত্বরে নিয়ে আসা হয়। এছাড়া রাস্তা পরিষ্কার করে জনদুর্ভোগ নিরসনের ব্যবস্থার নির্দেশ দেওয়া হয়। 

এছাড়া গাংনীর অনিক ট্রেডার্সের সামনের কালভার্টের মুখে মাটি ভরাট করার জন্য আমিরুল ইসলাম নামের আরও এক জনকে আজকের মধ্যেই মাটি সরানোর নির্দেশ দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২০ 
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   মেহেরপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-24 15:48:15