ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে ১১ ঘণ্টায় ৫ মরদেহ উদ্ধার

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২০
সাভারে ১১ ঘণ্টায় ৫ মরদেহ উদ্ধার

সাভার (ঢাকা): সাভার উপজেলার সাভার মডেল থানা ও আশুলিয়া থানায় গত ১১ ঘণ্টায় পৃথক ঘটনা ও স্থান থেকে তিন নারীসহ পাঁচ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে এক ঘটনায় দু’জনকে আটকও করেছে পুলিশ।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে মরদেহগুলো উদ্ধারের বিষয়ে বাংলানিউজকে নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (ওসি) এএফএম সায়েদ ও আশুলিয়া থানার কর্মকর্তারা।

এর আগে, রোববার (২৩ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নে এক বৃদ্ধার; রাত ৯টার দিকে পূর্ব রাজাশনে নারী এবং আশুলিয়ার জামগড়ায় সন্ধ্যা ৭টার দিকে এক ব্যক্তি; নিরিবিলি এলাকা থেকে রাত ৮টার দিকে এক তরুণীর ও দিনগত রাত ২টার দিকে রেডিওকলোনি এলাকা থেকে তৃতীয় লিঙ্গের একজনের মরদেহ উদ্ধার করে পুলিশি।

 

পুলিশ সূত্রে জানা গেছে, রোববার বিকেলে তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের জোড়পুল এলাকায় এক বাড়িতে মনোয়ারা বেগম (৭০) নামে এক বৃদ্ধা নিজের গায়ে আগুন জ্বালিয়ে আত্মহত্যা করেন।  

অন্যদিকে ওইদিন রাত ৯টার দিকে পূর্ব রাজাশন এলাকার নিজ ভাড়া বাড়ি থেকে অজুফা (২২) নামে এক পোশাক শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

একই থানার রেডিওকলোনি এলাকায় দিনগত রাত ২টার দিকে আপন (৩০) নামে তৃতীয় লিঙ্গের একজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় হত্যাকাণ্ডে জড়িত সন্দেহ মাইশা ও মোহাম্মদ আলী নামে তৃতীয় লিঙ্গের দু’জনকে আটক করা হয়েছে।

এদিকে আশুলিয়ায় রাত ৮টার দিকে নিরিবিলি এলাকায় একটি বাড়ির ঘর থেকে আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় শিলা আক্তার ময়না (২৩) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুস আলী জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সেই সঙ্গে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা করাও হয়েছে।

অপরদিকে সন্ধ্যায় আশুলিয়ার জামগড়া এলাকায় একটি বাড়ির ঘর থেকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় হোসেন আলী (৩৮) নামে একজনের মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠায় আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) এমারত।  

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।