ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শান্তিনগরে তরুণীর মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২০
শান্তিনগরে তরুণীর মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর শান্তিনগর পীর সাহেবের গলির একটি বাসার সামনের রাস্তা থেকে সোনিয়া আক্তার আফরিন (২৩) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোনিয়া কুমিল্লার লাকসাম উপজেলার আবুল কালামের মেয়ে। তিনি রাজধানীর জিগাতলা টেনারি মোড় সড়কঘাট এলাকায় মায়ের বাসায় থাকতেন।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে পরিবারের লোকজন তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত সোনিয়া মা ইয়াসমিন আক্তার বাংলানিউজকে বলেন, ৬ বছর আগে হাজারীবাগ এলাকার ইসমাইল হোসেন মিঠুন নামে এক ছেলের সঙ্গে বিয়ে হয় সোনিয়ার। তাদের সংসারে মিথীলা নামে পাঁচ বছরের এক মেয়ে রয়েছে। তবে দুই বছর ধরে স্বামীর সঙ্গে তার কোনো যোগাযোগ নেই। আমাদের বাসাতেই থাকতো। একেক সময়ে একেক ধরনের কাজ করতো। কিছুদিন আগে বাণিজ্যমেলায় দোকানে কাজ করেছে।

তিনি আরও বলেন, ২১ ফেব্রুয়ারি সন্ধ্যায় সোনিয়া বাসা থেকে বের হয়ে আর ফিরেনি। তবে প্রতিদিনই তার সঙ্গে ফোনে কথা হতো। রোববার (২৩ ফেব্রুয়ারি) রাতেও কথা হয়েছে। গ্রিনরোড এলাকায় সনি নামে এক বান্ধবীর বাসায় মাঝে মধ্যে থাকতো সে। সোমবার ভোরে অপরিচিত নম্বর থেকে ফোন দিয়ে একজন জানান, সোনিয়া শান্তিনগর পীর সাহেবের গলিতে পড়ে আছে, তার সঙ্গে থাকা মোবাইলে এ নম্বরটি পাওয়া গেছে। পরে আমরা ঘটনাস্থলে গিয়ে দেখি একটি বাসার সামনের রাস্তায় সোনিয়া পড়ে আছে। তাৎক্ষণিকভাকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক জানান, ভোরের দিকে শান্তিনগর পীর সাহেবের গলি এলাকায় থেকে ওই মেয়েটির মরদেহ পড়ে থাকতে দেখে তার কাছে থাকা মোবাইল ফোনে তার বাবা-মাকে খবর দেওয়া হয়। পরে মেয়েটির পরিবারের সদস্যরা এসে তাকে ঢামেকের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে চিকিৎসক জানান, হাসপাতালে নিয়ে আসার অনেক আগেই মেয়েটি মারা গেছে। পরিবার জানিয়েছে, ওই মেয়েটি মাদকাসক্ত ছিলো। তার শরীরের তেমন কোনো আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২০
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।