bangla news

উজিরপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১২টি দোকান পুড়ে ছাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৪ ১:৩০:৪৮ এএম
ভয়াবহ অগ্নিকাণ্ড

ভয়াবহ অগ্নিকাণ্ড

বরিশাল: বরিশালের উজিরপুর উপজেলার শিকারপুর বন্দরে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রোববার (২৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স সদস্যরা। এ অগ্নিকাণ্ডের ঘটনায় কমপক্ষে ১২টি দোকান ভষ্মিভূত হয়েছে বলে জানা গেছে। 

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উজিরপুর স্টেশনের অফিসার মো. সনাজ মিয়া বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন ফায়ার সার্ভিসের সদস্যরা। উজিরপুর, গৌরনদী ও বরিশাল সদর ফায়ার স্টেশনের মোট চারটি ইউনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এ ঘটনায় ১২টি দোকানঘর ভস্মিভূত হয়ে যায় বলে জানান তিনি।

এদিকে আগুনের সূত্রেপাতের বিষয়ে কিছু জানা না গেলেও পুড়ে যাওয়া ব্যবসা প্রতিষ্ঠানগুলোর মধ্যে স্বর্ণের দোকান, কাপড়ের দোকান, ইলেকট্রনিক্সের দোকান, জুতার দোকান ও ডিপার্টমেন্টাল স্টোর রয়েছে বলে ব্যবসায়ীরা জানিয়েছেন। এদিকে আগুন নেভানোর কাজে স্থানীয়দের সঙ্গে জনপ্রতিনিধিরাও সহয়তা করেন। 

স্থানীয় বাসিন্দা ও ব্যবসায়ীরা জানান, অগ্নিকাণ্ডের ঘটনায় কমপক্ষে ১৫ টি ব্যবসায়িক প্রতিষ্ঠান পুড়ে গেছে। যেখানে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০১৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০২০ 
এমএস/টিএম/এসআইএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-24 01:30:48