bangla news

মান্দায় বিকাশ কর্মীকে ছুরিকাঘাত করে মোটরসাইকেল ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৩ ৯:৪৫:৩৪ পিএম
নওগাঁর মানচিত্র

নওগাঁর মানচিত্র

নওগাঁ: নওগাঁর মান্দা উপজেলায় দুই বিকাশ কর্মীকে ছুরিকাঘাত করে মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার ( ২৩ ফ্রেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে উপজেলার প্রসাদপুর ইউনিয়নের গোবিন্দপুর এলাকায় আব্দুস সাত্তারের আমবাগানের কাছে এ ঘটনা ঘটে। 

আহত বিকাশ কর্মীরা হলেন- নওগাঁ সদর উপজেলার চকদেব ডাক্তারপাড়া এলাকার আব্দুল ওয়াহেদের ছেলে শামীম হোসেন (৩৫) ও হাঁপানিয়া এলাকার ইসাহাক আলীর ছেলে জাহিদ হাসান (২৭)। আহতদের নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্থানীয়রা জানান, শামীম ও জাহিদ মাঠ থেকে টাকা সংগ্রহ করে নওগাঁ শহরে ফিরছিলেন। পথে উপজেলার প্রসাদপুর ইউনিয়নের গোবিন্দপুর এলাকায় আব্দুস সাত্তারের আমবাগানের কাছে চারজন মুখোশধারী যুবক তাদের পথরোধ করে সংগ্রহকৃত টাকা ছিনতাইয়ের চেষ্টা করে। এসময় বিকাশ কর্মীদের সঙ্গে ছিনতাইকারীদের ধস্তাধস্তি শুরু হয়। একপর্যায়ে বিকাশ কর্মীদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ছিনতাইকারীরা তাদের ছুরিকাঘাত করে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।পরে আহতদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। 

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ছিনতাই হওয়া মোটরসাইকেলটি উদ্ধারসহ জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   নওগাঁ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-23 21:45:34