bangla news

ঠাকুরগাঁওয়ে অজ্ঞাত রোগে দুজনের মৃত্যু, অসুস্থ আরও ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৩ ৯:৩০:৪৩ পিএম
হাসপাতালে অসুস্থরা। ছবি: বাংলানিউজ

হাসপাতালে অসুস্থরা। ছবি: বাংলানিউজ

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে অজ্ঞাত রোগে আক্রান্ত হয়ে দুই দিনে একই পরিবারের দুজনের মৃত্যু হয়েছে। অসুস্থ হয়ে আর তিনজন ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি হয়েছেন। 

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার সনগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর স্বাস্থ্য বিভাগের একটি প্রতিনিধি দল ওই গ্রাম পরিদর্শন করেছেন। 

বালিয়াডাঙ্গী উপজেলার সনগাঁও গ্রামের হাফিজুল ইসলামের স্ত্রী মিনা বেগম (৩৫) গত শুক্রবার রাতে হঠাৎ অসুস্থ হয়ে মারা যান। পরদিন শনিবার রাতে বড়ভাই হাজিরুলের স্ত্রী পশিনা বেগম (৪০) অসুস্থ বোধ করলে স্বজনরা তকে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসা শেষে বাড়ি ফিরে গেলে রোববার সকালে মারা যান তিনি। এ ঘটনার পর ওই পরিবারের আরও তিনজন অসুস্থ হয়ে পড়লে তাদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। 

খবর পেয়ে ঠাকুরগাঁও জেলা স্বাস্থ্য বিভাগের একটি প্রতিনিধি দল ঘটনার কারণ জানতে ওই গ্রাম পরিদর্শন করেন। এদিকে গত দুদিনে এই পরিবারের দুজন মারা যাওয়ার পর অন্যান্য সদস্যরা অসুস্থ হয়ে পড়ায় আতঙ্কে রয়েছেন স্বজনরা।

স্বজনরা জানান, হঠাৎ করে অসুস্থ হয়ে চিকিৎসা নেওয়ার আগেই মারা যান মিনা বেগম। পরদিন পশিনা বেগম অসুস্থ হলে চিকিৎসা নিয়ে ভাল হন। পরে বাড়ি আসার পর হাঠৎ মারা যান তিনি। কি হলো আমরা বুঝতে পারছি না। 

নিহত মিনা বেগমের মেয়ে তানজিনা আক্তার (১৩), নিহত পশিনা বেগমের শাশুড়ি হাজেরা খাতুন (৫৫) ও আলেয়া আক্তার (৩৫) অসুস্থ হলে তাদের দুপুরে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। আমরা বুঝতে পারছি না এটা কোন রোগ চিকিৎসা নিতে না নিতেই দুজন মারা গেল। বাকিদের নিয়ে আতঙ্কের মধ্যে আছি আমরা।   
    
ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে সিভিল সার্জন ডা. মো. মাহফুজার রহমান সরকার বলেন, এ ঘটনার পর স্বাস্থ্য বিভাগের একটি প্রতিনিধি দল ওই গ্রাম পরিদর্শন করেছেন। কী কারণে তারা মারা গেলেন এখনো নিশ্চিত হওয়া যায়নি।  আর যারা অসুস্থ হয়ে ভর্তি আছেন তারা বর্তমানে ভাল আছেন বলে জানান তিনি। 

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ঠাকুরগাঁও
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-23 21:30:43