bangla news

ফেনীতে ইউনাইটেড ট্রাস্টের ২১ শয্যার চক্ষু বিভাগের উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৩ ৮:১১:৪৪ পিএম
ওয়াহিদুর রহমান স্বাস্থ্য কেন্দ্রের তিনতলা নতুন ভবন ও ২১ শয্যার চক্ষু বিভাগের উদ্বোধন। ছবি: বাংলানিউজ

ওয়াহিদুর রহমান স্বাস্থ্য কেন্দ্রের তিনতলা নতুন ভবন ও ২১ শয্যার চক্ষু বিভাগের উদ্বোধন। ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনীর ছাগলনাইয়া উপজেলার নিজকুঞ্জরা গ্রামে ইউনাইটেড ট্রাস্টের পরিচালিত দাতব্য চিকিৎসা প্রতিষ্ঠান ওয়াহিদুর রহমান স্বাস্থ্য কেন্দ্রের সম্প্রসারিত তিনতলা নতুন ভবন ও ২১ শয্যার চক্ষু বিভাগের উদ্বোধন করা হয়েছে।

রোববার (২৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় নিজকুঞ্জরা স্বাস্থ্যকেন্দ্র সংলগ্ন প্রাঙ্গনে এক অনুষ্ঠানের মাধ্যমে এর উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রাস্টের পরিচালক খন্দকার মইনুল আহসান শামীম।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ট্রাস্টের নির্বাহী পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল (অব.) এ জে এম ফজলুর রহমান, ট্রাস্টের পৃষ্ঠপোষক ফারজানা তাশফিয়া, ট্রাস্টের জিএম (স্বাস্থ্য) ডা. আনোয়ার হোসেন, জুলফিকার সিদ্দিকী, মুক্তিযোদ্ধা কবির আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা জানান, নতুন সম্প্রসারিত তিনতলা ভবনের মাধ্যমে সব প্রকার রোগীর চিকিৎসার ব্যবস্থা আছে। এছাড়া ২১ শয্যার চক্ষু বিভাগে চোখের চিকিৎসার জন্য উন্নত ব্যবস্থাপনার পাশাপাশি রোগীদের জন্য উন্নত শয্যার ব্যবস্থা আছে।

প্রতিষ্ঠানটিতে সব ধরনের চিকিৎসা বিনামূল্যে দেওয়া হবে বলে জানান বক্তারা।

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
এসএইচডি/এবি

ক্লিক করুন, আরো পড়ুন :   ফেনী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-23 20:11:44