ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

হিলিতে বিজিবির ভুয়া সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
হিলিতে বিজিবির ভুয়া সদস্য আটক

দিনাজপুর: দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলি সীমান্তে ফিরোজ হোসেন খান (২৯) নামে বিজিবির এক ভুয়া সদস্যকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

রোববার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে হিলি চেকপোস্ট গেট থেকে তাকে আটক করা হয়। আটক বিজিবির ভুয়া সদস্য ফিরোজ হোসেন খান জয়পুরহাট জেলার সদর উপজেলার চকভাদসা গ্রামের মাজেদুল মণ্ডলের ছেলে।

হাকিমপুর উপজেলার হিলি সিপি ক্যাম্পের নায়েক রাকিব হোসেন বাংলানিউজকে জানান, দুপুরে চেকপোস্টে দায়িত্ব পালন করার সময় ফিরোজ হোসেন খান চেকপোস্ট দিয়ে ভারতে যাওয়ার চেস্টা করেন। এসময় তাকে বাধা দেওয়া হলে তিনি নিজেকে বিজিবি সদস্য বলে দাবি করেন। তখন তার কাছে পরিচয়পত্র (আইডি কার্ড) দেখতে চাওয়া হলে তিনি একটি পরিচয়পত্র দেখান। পরিচয়পত্রে অনেক অসঙ্গতি থাকায় তাকে আটক করে ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। এসময় তাকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি বিজিবির ভুয়া সদস্য বলে স্বীকার করেন। এরপর হাকিমপুর থানায় সোপর্দ করে মামলা করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।