ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজারে ট্যাটু আঁকা তরুণের মরদেহ উদ্ধার

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
মৌলভীবাজারে ট্যাটু আঁকা তরুণের মরদেহ উদ্ধার মৃত তরুণের হাতে ইংরেজিতে ট্যাটু আঁকা ‘রুমা’ ও ‘আর+পি’।

মৌলভীবাজার: মৌলভীবাজারের দুই চা বাগানের সীমান্তবর্তী দুর্গম এলাকা থেকে অজ্ঞাত এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মৌলভীবাজার মডেল থানা সূত্র জানায়, রোববার (২৩ ফেব্রুয়ারি) ভোর ৪টার দিকে মৌলভীবাজার মডেল থানার পুলিশ সদর উপজেলার মাজদিহি ও মৌলভী চা বাগানের মধ্যখানে একটি গভীর খাল থেকে মরদেহটি উদ্ধার করে।

চা শ্রমিকরা শনিবার (২২ ফেব্রুয়ারি) রাতে মৌলভী চা বাগানের ৮ নম্বর সেকশন ও মাজদিহি চা বাগানের মধ্যবর্তী সরকারি খাস ভূমিতে অজ্ঞাত যুবকের মৃতদেহ দেখতে পেয়ে বাগান ম্যানেজারকে খবর দেওয়া হলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মৌলভীবাজার মডেল থানার ওসি আলমগির হোসেন বাংলানিউজকে বলেন, আমরা এখনো মৃত তরুণের পরিচয় শনাক্ত করতে পারিনি। তার বয়স ২৭-২৮ বছর। তার হাতে ইংরেজিতে ট্যাটু আঁকা ‘রুমা’ ও ‘আর+পি’। আমাদের ধারণা প্রেমঘটিত কোনো ব্যাপার থেকে এ হত্যাকাণ্ডটি ঘটে থাকতে পারে।

তিনি বলেন, মাজদিহি ও মৌলভী চা বাগানের শেষ সীমার তিন টিলার খাদে তার মরদেহ পড়ে ছিল। অনেক কষ্ট হয়েছে খাদের নিচ থেকে সেটি উদ্ধার করতে। শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
বিবিবি/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad