bangla news

নৈতিকতা ও উত্তম মূল্যবোধ দিয়ে জনগণের সেবা দিতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৩ ২:২৫:৫১ পিএম
দুর্নীতি প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা

দুর্নীতি প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা

পটুয়াখালী: দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার (তদন্ত) এএফএম আমিনুল ইসলাম বলেছেন, দুদকের ভয়ে নয়, নৈতিকতা ও উত্তম মূল্যবোধ দিয়ে জনগণের সেবা দিতে হবে।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ক্ষুধা দারিদ্র্য ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে দেশ গড়ার কাজ শুরু করেছিলেন। আমরা সেই লক্ষ্যেই কাজ করব। আমরা সেভাবে দায়িত্ব পালন করব।

রোববার (২৩ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত দুর্নীতি প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভায় ‍তিনি এ কথা বলেন।

আমিনুল ইসলাম আরও বলেন, দুর্নীতি দেশ ও জাতির উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধিকে বাধাগ্রস্ত করে। সেবা দেওয়ার মাধ্যমে জনগণের মন জয় করা সম্ভব। সরকার জনসেবায় নতুন নতুন কৌশল ও প্রযুক্তি যুক্ত করছে, সেগুলোর সঠিক ব্যবহারের মাধ্যমে সাধারণ মানুষের প্রাপ্য অধিকারটুকু দিয়ে নিজের দায়িত্ব পালনে করে সন্তুষ্টি অর্জন সম্ভব।

জেলা প্রশাসক (ডিসি) মো. মতিউল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন- পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মইনুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক, সরকারি দপ্তরের কর্মকর্তা এবং সাংবাদিক ও ব্যবসায়ী সংগঠনের প্রতিনিধিরা। 

এসময় বক্তারা পটুয়াখালীর চলমান উন্নয়ন প্রকল্পের মান, অগ্রগতি, জনমানুষের সেবা এবং বর্তমান সেবার মান ও পদ্ধতি নিয়েও আলোচনা করেন।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   দুদক পটুয়াখালী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-23 14:25:51