bangla news

চুয়াডাঙ্গায় সড়কে গাছ ফেলে গণডাকাতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৩ ৭:৪২:১০ এএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় সড়কে গাছ ফেলে গণডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার (২২ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে আলমডাঙ্গা উপজেলার বন্ডবিল-মাদারহুদা সড়কে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাত সদস্যরা অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় ৩ লাখ টাকা লুট করে। এসময় ডাকাত সদস্যদের অস্ত্রের আঘাতে আহত হয়েছেন ৩ জন গরু ব্যবসায়ী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আলমডাঙ্গা উপজেলার নতিডাঙ্গা গ্রামের ৮/১০ গরু ব্যবসায়ী কুষ্টিয়ার বালুপাড়া গরুর হাটে গরু বিক্রি করে রাতে নিজ গ্রামে ফিরছিলেন। রাত আনুমানিক ৮টার দিকে একটি লাটাহাম্বারযোগে গরু ব্যবসায়ীরা আলমডাঙ্গা উপজেলার বন্ডবিল-মাদারহুদা সড়কের কবরস্থানের কাছে পৌঁছালে ডাকাতদলের কবলে পড়েন তারা। 

ডাকাতির কবলে পড়া ব্যবসায়ী আবুল হাশেম জানান, কবরস্থানের কাছাকাছি তাদের গাড়ি পৌঁছালে সড়কে গাছ ফেলে ব্যারিকেড দেওয়া হয়। এরপর ১০/১২ জনের মুখোশধারী ডাকাত দল সশস্ত্র অবস্থায় তাদের জিম্মি করে বেদম মারপিট শুরু করে। এ সময় তার কাছ থেকে ৯০ হাজার, তানজেদের কাছ থেকে ১ লাখ ও তানশেলের কাছ থেকে ১ লাখ টাকা লুট করে নিয়ে যায়। 

ঘটনার সময় ওই সড়ক দিয়ে যাওয়া বেশ কয়েকজন আলমসাধুর যাত্রীকেও জিম্মি করে তাদের কাছে থাকা নগদ টাকা ও মোবাইল লুট করে ডাকাত সদস্যরা। প্রায় আধা ঘন্টা ধরে ডাকাতি শেষে ডাকাত সদস্যরা ঘটনাস্থল ত্যাগ করে। পরে ডাকাতির কবলে পড়া ব্যবসায়ীদের চিৎকারে গ্রামবাসী তাদেরকে উদ্ধার করে। এদের মধ্যে আহত ৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এদিকে, ডাকাতির খবর পেয়ে রাত ৯টার দিকে আলমডাঙ্গা থানা পুলিশের বেশ কয়েকটি দল ঘটনাস্থলে পৌঁছান। পরে ডাকাত সদস্যদের আটকে পুলিশ অভিযান চালালেও কাউকে আটক করতে পারেনি। 

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান ডাকাতির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ডাকাত সদস্যদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। 

বাংলাদেশ সময়: ০৭৪১  ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-23 07:42:10