ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নবীনগর-চন্দ্রা মহাসড়কে সড়ক দূর্ঘটনায় পথচারী নিহত

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
নবীনগর-চন্দ্রা মহাসড়কে সড়ক দূর্ঘটনায় পথচারী নিহত .

সাভার (ঢাকা): গাজীপুর ও আশুলিয়ার মাঝামাঝি নবীনগর-চন্দ্রা মহাসড়কে গাড়ি চাপায় এক পথচারী নিহত হয়েছেন। নিহতের নাম আলী হোসেন (৫৫)। 

শনিবার (২২ ফেব্রুয়ারি) নবীনগর-চন্দ্রা মহনসড়কের জিরানীবাজার এলাকার বিকেএসপির পাশে মাজারোডের এ দূর্ঘটনা ঘটনা ঘটে। তবে ঘাতক গাড়ি বা গাড়িটির চালক সম্পর্কে এখন পর্যন্ত বিস্তারিত কোনো তথ্য পাওয়া যায়নি।

 

জানা যায়, আলী হোসেন আশুলিয়ার কন্ডা এলাকার  মৃত তমিজউদদীনের ছেলে। তিনি পেশায় একজন কৃষক।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা এবং পুলিশ জানায়, আনুমানিক রাত ৮টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বিকেএসপি এলাকায় সড়ক পার হচ্ছিলেন আলী হোসেন। এসময় চন্দ্রাগামী অজ্ঞাত এক গাড়ি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। পরে পুলিশ এসে নিহতের মরদেহ উদ্ধার করে।

কাশিমপুর থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুজ্জামান বাংলানিউজকে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। সেই সাথে অজ্ঞাত পরিবহনটি চিহ্নিত করার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০৫০১ ঘণ্টা,  ফেব্রুয়ারি ২৩, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।