ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মঠবাড়িয়ায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
মঠবাড়িয়ায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার .

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়ার বড়শৌলা গ্রামের গৃহবধূ জেসমিন আক্তারকে হত্যার দায়ে ফাঁসির পলাতক আসামি আবুল কালামকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

শনিবার তাকে (২২ ফেব্রুয়ারী) বরগুনা জেলার তালতলী উপজেলা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতারকৃত আবুল কালাম মঠবাড়িয়া উপজেলার বড়শৌলা গ্রামের মৃত আবদুস সাত্তারের ছেলে।

জানা গেছে, উপজেলার আবুল কালাম বিয়ের পর থেকে স্ত্রী জেসমিন বেগমকে যৌতুক দাবি করে স্ত্রীকে মারধর করতেন। ২০১৫ সালের ১২ সেপ্টেম্বর দুপুরে আবুল কালামের মারধরে অসুস্থ হয়ে পড়লে জেসমিনকে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ২ দিন পর জেসমিনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।  

এ ঘটনায় জেসমিনের ভাই সাইফুল হক বাদী হয়ে আবুল কালামকে আসামি করে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় গত ২০১৯ সালের ২৯ অক্টোবর তাকে মৃত্যুদণ্ড দেয় আদালত।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান বলেন, মঠবাড়িয়া থানা পুলিশ বরগুনা জেলার তালতলী উপজেলা থেকে আবুল কালামকে গ্রেপ্তার করে।

বাংলাদেশ সময়: ০২৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।