ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দৌলতপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
দৌলতপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

কুষ্টিয়া: কুষ্টিয়ার দৌলতপুরের ভাগজোক কাস্টম মোড়ে সড়ক দুর্ঘটনায় আলাল (১৯) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন শহিদ (২৫) নামে মোটরসাইকেলের অপর এক আরোহী। 

শনিবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের ভাগজোক কাস্টম মোড়ে এ দুর্ঘটনা ঘটে।  

আলাল উপজেলার মহিষকুন্ডি ডাকপাড়া এলাকার দুলালের ছেলে এবং আহত শহিদ ভাগজোত কাস্টম মোড় এলাকার সাহেব আলীর ছেলে।

রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজ মণ্ডল বাংলানিউজকে জানান, শহিদকে সঙ্গে নিয়ে আলাল মোটরসাইকেলে করে দৌলতপুরের মুন্সিগঞ্জ সীমান্ত থেকে মহিষকুন্ডি যাচ্ছিলেন। পথে কাস্টম মোড়ে আলাল নিয়ন্ত্রণ হারালে মোটরসাইকেলটি রাস্তার পাশে একটি বাড়ির দেয়ালে ধাক্কা খায়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই আলালের মৃত্যু এবং গুরুতর আহত হয় শহিদ। স্থানীয়রা শহিদকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দেন। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

জানা যায়, শুক্রবার সকাল থেকে শনিবার সন্ধ্যা পর্যন্ত সড়ক দুর্ঘটনায় কুষ্টিয়ায় পাঁচ জন নিহত হলো। এর মধ্যে তিনজন মোটরসাইকেল আরোহী এবং দুজন শ্যালো ইঞ্জিনচালিত ট্রলির চালক ও সহকারী (হেলপার)।  

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad