ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরাণীগঞ্জে র‌্যাবের দুই ভুয়া সদস্য আটক 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
কেরাণীগঞ্জে র‌্যাবের দুই ভুয়া সদস্য আটক  আটক দু'জন র‌্যাব হেফাজতে। ছবি: বাংলানিউজ

ঢাকা: র‌্যাব পরিচয় দিয়ে বিভিন্ন সময় চাঁদাবাজি, ছিনতাই, অপহরণসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের অভিযোগে র‌্যাবের দুই ভুয়া সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)।

শনিবার (২২ ফেব্রুয়ারি) রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১০ এর অধিনায়ক অ্যাডিশনাল ডিআইজি মো. কাইমুজ্জামান খান।

তিনি বলেন, ভোরে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানার চুনককুটিয়া এলাকা অভিযান চালিয়ে আলামিন (২২) ও রুমান মিয়া (২০) নামে দু’জনকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে একটি ওয়ান শুটারগান, ছয় রাউন্ড গুলি, একটি খেলনা পিস্তল, একটি র‌্যাবের জ্যাকেট, এক জোড়া হ্যান্ডকাপ ও দু’টি মোবাইল ফোন জব্দ করা হয়।

তিনি বলেন, আটক দু’জন ঢাকাসহ দেশের বিভিন্নস্থানে র‌্যাব পরিচয় দিয়ে অভিনব কায়দায় চাঁদাবাজি, ডাকাতি ও মাদক ব্যবসাসহ বিভিন্ন ধরনের অপরাধ করে আসছিলেন। এছাড়াও তারা অপহরণ করে ভিকটিমদের পরিবারের কাছ থেকে মুক্তিপণ দাবি করতেন।

আটকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান র‌্যাবের অধিনায়ক অ্যাডিশনাল ডিআইজি কাইমুজ্জামান।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২০
এমএমআই/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad