ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বাল্যবিয়ে প্রতিরোধে ১০ শিক্ষার্থী পেল বাইসাইকেল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২০
বাল্যবিয়ে প্রতিরোধে ১০ শিক্ষার্থী পেল বাইসাইকেল

রাঙামাটি: বাল্যবিয়ে প্রতিরোধে রাঙামাটির লংগদু উপজেলার গুলশাখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণি পড়ুয়া ১০ জন শিক্ষার্থী বাইসাইকেল পেয়েছে। 

শনিবার (২২ ফেব্রুয়ারি) উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রবীর কুমার রায় তার কার্যালয়ের সামনে থেকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থীদের কাছে বাইসাইকেলগুলো হস্তান্তর করেন।

ইউএনও প্রবীর কুমার এসময় শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, বাল্যবিয়ে সমাজের জন্য অভিশাপ।

তাই এ ব্যাধিকে সমাজ থেকে দূর করতে হবে। এলাকায় কোথাও বাল্যবিয়ে হলে সঙ্গে সঙ্গে স্থানীয় প্রশাসনকে জানাতে শিক্ষার্থীদের অনুরোধ করেন।

এসময় উপজেলা চেয়ারম্যান আবদুল বারেক সরকার, উপজেলা সহকারী (ভূমি) কমিশনার কে থোয়াই মারমা, প্রকৌশলী মো. শহিদুল ইসলাম, লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মোহাম্মদ নুর, প্রেসক্লাবের সভাপতি মো. এখলাস মিঞা খান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু, লংগদু ইউপি চেয়ারম্যান কুলিন মিত্র চাকমা আদু, গুলশাখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবুল হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।