bangla news

খুলনায় ৩৯ লাখ জাল নোটসহ আটক ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২২ ৩:৩৯:২৫ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

খুলনা: খুলনায় ৩৯ লাখ জাল নোটসহ এসএম মামুন (৪৩) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

শনিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে মহানগরীর জিরোপয়েন্ট এলাকা থেকে তাকে আটক করা হয়। মামুন বাগেরহাট জেলার পাইকপাড়ার এসএম মতলেবের ছেলে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) শেখ মনিরুজ্জামান মিঠু বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জিরোপয়েন্ট এলাকা থেকে ৩৯ লাখ জাল নোটসহ মামুনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে লবণচরা থানায় মামলা প্রক্রিয়াধীন।

এর আগে বৃহস্প‌তিবার (২০ ফেব্রুয়ারি) দিনগত রা‌তে মহানগরীর খা‌লিশপুর থানা এলাকা‌ থে‌কে জাল টাকা তৈ‌রির সরঞ্জামসহ দুইজনকে আটক করে পুলিশ।

আটকদের কাছ থে‌কে চার হাজার টাকার জাল নোট, তিনটি কালার প্রিন্টার, একটি লেমিনেটিং মেশিন, একটি ল্যাপটপ, একটি টাকা তৈরি করার ডিজিটাল প্লেট, ছয়টি বোতলে (রিফিল) কালি এবং সাদা রঙের দুই বান্ডিল ট্রেস পেপার জব্দ করা হ‌য়। এছাড়া শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) খুলনার কয়রা থানা পুলিশ অভিযান চালিয়ে ছয়টি ৫শ টাকার জাল নোটসহ ইসহাক আলী (৪৮) নামে এক ব্যক্তিকে আটক করে।

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২০
এমআরএম/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   খুলনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-22 15:39:25