ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নলছিটিতে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার, আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২০
নলছিটিতে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার, আটক ২

ঝালকাঠি: ঝালকাঠির নলছিটি উপজেলায় নিখোঁজ হওয়ার চার দিন পর ডোবা থেকে হাসিব হাওলাদার (১৭) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই যুবককে আটক করেছে পুলিশ।

শনিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে নলছিটি পৌরসভার খাসমহল এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। হাসিব শহরের খাসমহল এলাকার শাহীন হাওলাদারের ছেলে।

নিহত হাসিবের স্বজনরা জানায়, হাসিব তার বাবার সঙ্গে ভ্যানগাড়িতে ফেরি করে ফল বিক্রি করতো। গত বুধবার (১৯ ফেব্রুয়ারি) রাতে নিখোঁজ হয় সে। অনেক খোঁজাখুজির পর কোথাও সন্ধান না পেয়ে নলছিটি থানায় সাধারণ ডায়েরি করে তার পরিবার।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখাওয়াত হোসেন জানান, দুপুরে খাসমহল এলাকায় একটি ডোবায় মরদেহটি ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই যুবককে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২০
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।