bangla news

মির্জাপুরে লেগুনা-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২২ ২:৫৪:২৩ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

টাঙ্গাইল: টাঙ্গাইলের মির্জাপুরে লেগুনা-কাভার্ডভ্যান সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় কমপ‌ক্ষে ছয়জন আহত হ‌য়ে‌ছেন।

শনিবার (২২ ফেব্রুয়ারি) ভোর ৬টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপ‌জেলার সোহাগপাড়া জুই-যুথী পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাইবান্ধা জেলার সাদুল্যাপুর থানার গবিন্দরায় গ্রামের সুলতান মিয়ার স্ত্রী জাহানুর (১৮), একই এলাকার অমল্য চন্দ্র দাসের ছেলে তপন চন্দ্র দাস (২৫), টাঙ্গাইলের গোপালপুর থানার আল আমিন মিয়ার স্ত্রী মর্জিনা বেগম (২৭), রংপুর জেলার রাশেদা বেগম। মৃতরা সবাই মির্জাপু‌রের ‘নাসির গ্লাস ইন্ডাস্ট্রি’তে কর্মরত ছিলেন বলে জানিয়েছে পু‌লিশ। আহত‌ ছয়জনকে কুমুদিনী হাসপাতালে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে।

গোড়াই হাইওয়ে পুলিশের ইনচার্জ ম‌নিরুজ্জামান বাংলানিউজকে জানান, ভো‌রে গোড়াই থেকে যাত্রী নিয়ে একটি লেগুনা জুই-যুথী ফি‌লিং স্টেশ‌নে ঢোকার সময় একটি কাভার্ডভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থ‌লে দুইজন নিহত হন। আহত হন বেশ ক‌য়েকজন। ত‌াদের উদ্ধার ক‌রে কুমু‌দিনী হাসপাতা‌লে ভর্তি করা হয়। সেখা‌নে চি‌কিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার দি‌কে আ‌রও দুইজন মারা যান। ঘাতক কাভার্ডভ্যানটি পা‌লি‌য়ে যাওয়াায় চালককে আটক করা যায়নি।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২০ আপডেট: ১৪৫৯ ঘণ্টা
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-22 14:54:23