ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুবর্ণচরে মোটরসাইকেল থেকে পড়ে স্কুল শিক্ষিকার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২০
সুবর্ণচরে মোটরসাইকেল থেকে পড়ে স্কুল শিক্ষিকার মৃত্যু

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচরে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে তাসলিমা আক্তার (২৩) নামে এক স্কুল শিক্ষিকার মৃত্যু হয়েছে। 

শনিবার (২২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চৌরাস্তা এলাকায় এ দুর্ঘটনায় ঘটে।  

তাসলিমা চরক্লার্ক ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের কেরামতপুর গ্রামের মৃত নূর রহমানের মেয়ে এবং নোয়াখালী সরকারি কলেজের পড়ালেখার পাশাপাশি উপজেলার দক্ষিণ পূর্ব চরলক্ষ্মী আশ্রয়ণ বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে দায়িত্ব পালন করছিলেন বলে জানা গেছে।

 

মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবুল কালাম আজাদ বাংলানিউজকে জানান, বুধবার (২৬ ফেব্রুয়ারি) স্কুল শিক্ষিকা তাসলিমার বিবাহের দিন ধার্য ছিল। তিনি নিজের বিয়ের কার্ড নিয়ে ভাইয়ে মোটরসাইকেলে চড়ে বাড়ির পাশের একটি স্কুলে দাওয়াত দেওয়ার জন্য যাচ্ছিলেন। পথে চৌরাস্তা এলাকায় হঠাৎ রাস্তা সামনে চলে আসা একটি কুকুরের সঙ্গে মোটরসাইকেলটির ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলের পেছন থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তাসলিমার মৃত্যু হয়। তবে এ ঘটনায় তার ভাই অক্ষত রয়েছে।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহেদ উদ্দিন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।