bangla news

মুকসুদপুরে বাসের ধাক্কায় ভ্যান চালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২২ ১২:১৪:৪২ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

গোপালগঞ্জ: গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার কলেজ মোড়ে বাসের ধাক্কায় জাফর মুন্সী (৬০) নামে এক বৃদ্ধ ভ্যান চালক নিহত হয়েছেন। 

শনিবার (২২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। জাফর ওই উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের কোলাকোনা গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে জেলার কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া থেকে মুকসুদপুরের বরইতলাগামী লোকাল বাস ওই মোড়ে দাঁড়িয়ে থাকা একটি ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে যাত্রীর অপেক্ষায় ভ্যানটিতে বসে থাকা চালক জাফর গুরুতর আহত হন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে মুকসুদপুর ফায়ার সার্ভিসের সদস্যরা। 

মুকসুদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র ফায়ারম্যান রইচ ফকির বাংলানিউজকে জানান, স্থানীয়দের দেওয়া খবর পেয়ে ঘটনাস্থল থেকে আশঙ্কাজনক অবস্থায় জাফরকে উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে তার অবস্থা অবনতি হলে তাকে ফায়ার সার্ভিসের একটি অ্যাম্বুলেন্সে করে উন্নত চিকিৎসার জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা আবুল কালাম আজাদ বাংলানিউজকে জানান, ঘাতক বাসটি জব্দ করলেও চালক পালিয়ে গেছে। তাকে আটকরে চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২০
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা গোপালগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-22 12:14:42