bangla news

পঞ্চগড়ে ভাষা সৈনিক সুলতান বইমেলা শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২২ ৭:৫০:৩৪ এএম
ঞ্চগড়ে সাত দিনব্যাপী ভাষা সৈনিক সুলতান বইমেলা উদ্বোধন

ঞ্চগড়ে সাত দিনব্যাপী ভাষা সৈনিক সুলতান বইমেলা উদ্বোধন

পঞ্চগড়: মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে পঞ্চগড়ে সাত দিনব্যাপী ভাষা সৈনিক সুলতান বইমেলা শুরু হয়েছে।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পঞ্চগড় সরকারি অডিটোরিয়াম চত্বরে ফিতা কেটে এবং বেলুন উড়িয়ে বইমেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক (ডিসি) সাবিনা ইয়াসমিন।

অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল মান্নান, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুল আলিম খান ওয়ারেশী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, সদর উপজেলা কমান্ডার মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।

মেলা উদ্বোধন শেষ অতিথিরা বিভিন্ন স্টল পরিদর্শন করে দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেন। 

জেলা প্রশাসনের আয়োজনে সাত দিনব্যাপী মেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও প্রকাশনার পক্ষ থেকে প্রদর্শনী ও বিকিকিনির জন্য মোট ২২টি স্টল অংশ নিয়েছে।

পঞ্চগড়ে জন্মগ্রহণকারী ভাষা আন্দোলনের অগ্রসৈনিক মোহাম্মদ সুলতানের নামে ২০১২ সাল থেকে প্রতিবছর আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে এ বইমেলার আয়োজন করে যাচ্ছে জেলা প্রশাসন।

বাংলাদেশ সময়: ০৭৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২০
এমআইএইচ/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-22 07:50:34