bangla news

কবরস্থান থেকে আগ্নেয়াস্ত্র-গুলি উদ্ধার, বাবা-ছেলে আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২১ ৯:৪৩:৫৭ পিএম
পুলিশের হাতে আটক দুই অস্ত্র ব্যবসায়ী, ছবি: বাংলানিউজ

পুলিশের হাতে আটক দুই অস্ত্র ব্যবসায়ী, ছবি: বাংলানিউজ

যশোর: যশোর সদর উপজেলার সিরাজসিংহ গ্রামে অভিযান চালিয়ে পারিবারিক কবরস্থান থেকে পাঁচটি আগ্নেয়াস্ত্র ও ৭২ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। এসব অস্ত্র ও গুলি নিজেদের হেফাজতে রাখার অভিযোগে আব্দুল হক গাজী (৭২) ও তার ছেলে আব্দুল হালিম গাজীকে (৪৫) আটক করা হয়েছে।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) ভোররাতে সিরাজসিংহ গ্রামের গাজী বাড়ির একটি পারিবারিক কবরস্থান থেকে এসব অস্ত্র-গুলি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, প্রাচীর দিয়ে ঘেরা পারিবারিক কবরস্থান, যার মূলগেট তালা দেওয়া থাকে। ওই কবরস্থানকে ব্যবহার করে বাবা-ছেলে মিলে গড়ে তুলেছিলেন অস্ত্র ব্যবসা।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মো. গোলাম রব্বানী শেখ বাংলানিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অস্ত্র-গুলি চোরাকারবারী আব্দুল হক ও তার ছেলে আব্দুল হালিম গাজীকে আটক করি। পরে স্বীকারোক্তি মোতাবেক তাদের পারিবারিক কবরস্থানে অভিযান চালিয়ে মাটির ভেতরে লুকিয়ে রাখা একটি বিদেশি নাইন এমএম মডেলের পিস্তল, সেভেন পয়েন্ট ৬৫ মডেলের পিস্তল, একটি ওয়ান শুটারগান, দু’টি পাইপগান ও ৭২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

আটক বাবা-ছেলে দীর্ঘদিন ধরেই অস্ত্র চোরাকারবারীর সঙ্গে জড়িত। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান গোলাম রব্বানী শেখ।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২০
ইউজি/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-21 21:43:57