bangla news

ভাষা শহীদদের প্রতি বশেফমুবিপ্রবি উপাচার্যের শ্রদ্ধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২১ ৪:৩১:৩৪ পিএম
শ্রদ্ধা নিবেদনে বশেফমুবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদসহ সংশ্লিষ্টরা, ছবি: বাংলানিউজ

শ্রদ্ধা নিবেদনে বশেফমুবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদসহ সংশ্লিষ্টরা, ছবি: বাংলানিউজ

জামালপুর: মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের প্রতি ফুলেল শ্রদ্ধা নিবেদন করছেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) ভোরে মেলান্দহে বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে শহীদ মিনারে এ শ্রদ্ধা নিবেদন করা হয়। এ সময় শ্রদ্ধা নিবেদন করেন বিশ্ববিদ্যালয়ের ছয়টি বিভাগের শিক্ষক-শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারীরাও।

এরপর বিশ্ববিদ্যালয়ের বকুলতলায় ভাষা আন্দোলন ও শহীদদের স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভার প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ।

এ সময় তিনি একুশের চেতনায় বলীয়ান হয়ে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে সমৃদ্ধ সোনার বাংলা গড়তে আহ্বান জানান।

বশেফমুবিপ্রবি সমাজকর্ম বিভাগের চেয়ারম্যান ড. এএইচএম মাহবুবুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সুশান্ত কুমার ভট্টাচার্য।

এ সময় বিভিন্ন বিভাগের চেয়ারম্যান ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

এর আগে একুশে ফেব্রুয়ারির প্রথম প্রহরে জামালপুর কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানান বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২০
টিএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-21 16:31:34