bangla news

শহীদ মিনারে ফুল দিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২১ ১২:৩৭:১৪ পিএম
সড়ক দুর্ঘটনা। ছবি: বাংলানিউজ

সড়ক দুর্ঘটনা। ছবি: বাংলানিউজ

বরিশাল: ‌শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবসে শহীদ মিনারে ফুল দিয়ে বাড়ি ফেরার পথে পিকআপ ভ্যানের চাপায় নিহত হয়েছেন এক যুবক। এ ঘটনায় আহত হয়েছেন আরও এক জন।

নিহত ওমর আলী কাজী (৪০) বাবুগঞ্জ উপজেলার রাজকর গ্রামের কাজী বাড়ির মোতাহার আলীর ছেলে।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দিনগত রাত দেড়টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ব্রিজে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, বাবুগঞ্জ উপজেলা সদরের শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে বাড়ির উদ্দেশে মোটরসাইকেলে রওয়ানা হন ওমরসহ দুইজন। পথিমধ্যে ওই ব্রিজে উঠলে বিপরীত দিক থেকে আসা আর আর পি এগ্রো ফার্মার একটি দ্রুতগামী পিকআপ ভ্যান মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওমরের মৃত্যু হয়। তার সঙ্গে থাকা মোটরসাইকেলের আরেক আরোহীকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় বরিশাল শেরে-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার উপ-পরিদর্শক (এসআই) আখতারুজ্জামান জানান, ঘটনাস্থল থেকে ওমরের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য ওমরের মরদেহ শেবাচিম হাসপাতাল মর্গে পাঠানো হয়।

পাশাপাশি ঘাতক পিকআপ ও চালককে আটক করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১২৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২০
এমএস/এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-21 12:37:14