ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২০
রূপগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাতপরিচয় (৪০) এক মাদকবিক্রেতা নিহত হয়েছেন।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার কালোনি এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়।  

র‌্যাব-১ এর পূর্বাচল ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মেহেদী জানান, ভোরে র‌্যাব-১ এর পূর্বাচল ক্যাম্পের সদস্যরা কালোনি চেকপোস্টে ডিউটিকালীন একটি প্রাইভেটকারকে সিগন্যাল দিলে তার ভেতর থেকে তিনজন অজ্ঞাত ব্যক্তি র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

এ সময় র‌্যাবও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে অজ্ঞাতপরিচয় একজন গুলিবিদ্ধ হন। বাকি দু’জন পালিয়ে যান। এ সময় দু’টি পিস্তল, দু’টি ম্যাগজিন, সাত রাউন্ড গুলি, ২৯৬ বোতল ফেনসিডিল ও পাঁচ কেজি গাঁজাসহ প্রাইভেটকারটি জব্দ করা হয়। পরে গুলিবিদ্ধ অবস্থায় ওই মাদকবিক্রেতাকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে র‌্যাব মরদেহটি রূপগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করে।  

তিনি আরও জানান, মরদেহ ময়নাতদন্তের নারায়গঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১২২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২০
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।