bangla news

নাটোর আইনজীবী সমিতির সভাপতি প্রসাদ, সম্পাদক মালেক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২১ ১০:১৬:১৩ এএম
প্রসাদ কুমার তালুকদার বাচ্চা ও আব্দুল মালেক শেখ।

প্রসাদ কুমার তালুকদার বাচ্চা ও আব্দুল মালেক শেখ।

নাটোর: নাটোর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ছয়টি পদে বিজয়ী হয়েছে আওয়ামী আইনজীবী পরিষদ মনোনীত প্যানেল। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন প্রসাদ কুমার তালুকদার বাচ্চা ও সাধারণ সম্পাদক পদে আব্দুল মালেক শেখ। 

অপরদিকে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যপরিষদ প্যানেল চারটি পদে জয়ী হয়েছে। 

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দিনগত রাত সোয়া ৯টার দিকে প্রধান নির্বাচন কমিশনার খগেন্দ্রনাথ রায় নির্বাচিত ১০টি পদের ফলাফল ঘোষণা করেন।

আওয়ামী আইনজীবী পরিষদ মনোনীত প্যানেলের যারা নির্বাচিত হয়েছেন- সিনিয়র সহ-সভাপতি এস এম নাজমুল ইসলাম, নিরীক্ষণ সম্পাদক মঞ্জুরুল আলম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সাধন কুমার দাস, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হাফিজুর রহমান।

বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যপরিষদ প্যানেলের যারা জয়ী হয়েছেন- জুনিয়র সহ-সভাপতি এস এম লুৎফর রহমান রাব্বানী, যুগ্ম সম্পাদক শহীদ মাহমুদ মিঠু, কোষাধ্যক্ষ মোস্তাফিজুর রহমান রিপন ও পাঠাগার সম্পাদক সাইদুল ইসলাম।

অপরদিকে নারী বিষয়ক সম্পাদক পদে আওয়ামী লীগ মনোনীত আঞ্জুয়ারা পারভীন রত্না ও বিএনপি মনোনীত দিনাই তাছরীন উভয়ই ১৩৯টি করে ভোট পাওয়ায় এ পদের বিজয়ী ঘোষণার সিদ্ধান্ত পরে নেওয়া হবে।  

জেলা আইনজীবী সমিতি সূত্রে জানা যায়, নির্বাচনে মোট ভোটার ছিল ৩০০ জন। এরমধ্যে অনুপস্থিত ছিলেন সাতজন। গৃহীত ভোট সংখ্যা ২৯৩। এরমধ্যে তিনটি ভোট বাতিল করা হয়। 

এদিকে আওয়ামী আইনজীবী পরিষদ মনোনীত প্যানেল জয়লাভ করায় অভিনন্দন জানিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, নাটোর জেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি, নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট রত্না আহমেদ, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, পৌর মেয়র উমা চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১০১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০২০
আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটোর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-21 10:16:13