bangla news

কমলনগরে রাস্তা দখল করে সীমানা প্রাচীর ভেঙে দিলেন ইউএনও

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২০ ৯:৩৭:০২ পিএম
সরকারি রাস্তা দখল করে নির্মাণ করা অবৈধভাবে সীমানা প্রাচীর ভেঙে দেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

সরকারি রাস্তা দখল করে নির্মাণ করা অবৈধভাবে সীমানা প্রাচীর ভেঙে দেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগরের তোরাবগঞ্জে সরকারি রাস্তা দখল করে নির্মাণ করা অবৈধভাবে সীমানা প্রাচীর ভেঙে দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোবারক হোসেন ঘটনাস্থলে গিয়ে গ্রামপুলিশ দিয়ে সীমানা প্রাচীর ভেঙে দেন।

এসময় উপস্থিত ছিলেন কমলনগর উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি ও তোরাবগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান ফয়সল আহমেদ রতন।

তোরাবগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান ফয়সল আহমেদ রতন বলেন, সম্প্রতি তোরাবগঞ্জ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের শামছুল আলম রোড দখল করে বাড়ির সীমানা প্রাচীর নির্মাণ করার চেষ্টা করেন স্থানীয় বাসিন্দা মো. সফিক। খবর পেয়ে ওই কাজ বন্ধ করে দেওয়া হয়। দু’সপ্তাহ পর বুধবার (১৯ ফেব্রুয়ারি) রাতে অবৈধভাবে সীমানা প্রাচীর নির্মাণ করেন তিনি। এ বিষয়ে স্থানীয়রা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে অভিযোগ করলে তিনি ঘটনাস্থলে গিয়ে গ্রামপুলিশ দিয়ে সীমানা প্রাচীর ভেঙে দেন।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
এসআর/এবি

ক্লিক করুন, আরো পড়ুন :   লক্ষ্মীপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-20 21:37:02