ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় অসহায় নারীদের মধ্যে পানি সরবরাহের কলস ও ট্রলি বিতরণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
খুলনায় অসহায় নারীদের মধ্যে পানি সরবরাহের কলস ও ট্রলি বিতরণ খুলনায় অসহায় নারীদের মধ্যে পানি সরবরাহের কলস ও ট্রলি বিতরণ

খুলনা: খুলনা মহানগরে বাসাবাড়ি, অফিস ও দোকানে টিউবওয়েলের পানি সরবরাহ করে জীবিকা নির্বাহ করা অসহায় ১৫ নারীর মধ্যে পানি সরবরাহের কলস ও ট্রলি বিতরণ করেছেন খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আবদুল খালেক।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) খুলনা সার্কিট হাউস সম্মেলনকক্ষে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে এ নারীদের হাতে ট্রলি ও কলস তুলে দেন তিনি। এসময় প্রতি নারীর হাতে এসময় একটি ট্রলি ও ছয়টি কলস তুলে দেওয়া হয়।

ট্রলি বিতরণকালে সিটি মেয়র বলেন, সমাজের অসহায় মানুষের জীবনমান উন্নয়নে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, ভিজিডি, ভিজিএফ এর মতো অসংখ্য সামাজিক নিরাপত্তা কর্মসূচি বাস্তবায়ন করছে। একইসঙ্গে কর্মক্ষমদের কাজের সুযোগ সৃষ্টি করতেও নানামুখী পদক্ষেপ নেওয়া হচ্ছে।

খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিয়াউর রহমান, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা আজিজুল হক জোয়ার্দ্দারসহ বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
এমআরএম/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।