ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভোলায় ১০ কোটি টাকার অবৈধ শাড়িসহ আটক ১৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
ভোলায় ১০ কোটি টাকার অবৈধ শাড়িসহ আটক ১৫

ভোলা: ভোলায় ভারতীয় একটি ট্রলার থেকে ২৬ হাজার পিস অবৈধ শাড়ি জব্দ করেছে কোস্টগার্ডের সদস্যা। এসময় ৪ ভারতীয় নাগরিকসহ মোট ১৫ জনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে ভোলা কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা এম হায়াত ইবতে ছিদ্দিক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন, রমেশ দাস (৫০), পরান দাস (৩৫), সুভাস মন্ডল (৫৫), লক্ষণ মায়তি (৪০), উত্তম কুমার দাস (৩৫), রবিন কুমার দাস (৩০), কালাচাঁদ সিং (৩৫), মৃণাল চন্দ্র দাস (৫০), মিজান (৪০), জসিম উদ্দিন (২২), মাহমুদুল হাসান (২৫), সনজিত মালো (৫০), হানিফ (৩২), আবু বকর (২২), সোবহান মৃধা (৩০)।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরে জানানো হয়, ভারত থেকে অবৈধভাবে শাড়ি নিয়ে রোববার (১৬ ফেব্রুয়ারি) রাতে ভোলার চরফ্যাশন উপজেলার চর কুকরি-মুকরি এলাকার সোনার চর এলে কোস্টগার্ড গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শাড়িসহ ১৫ জনকে আটক করা হয়।

আটকদের আইনি পরিক্রিয়া শেষে চরফ্যাশনের দক্ষিণ আইচা থানায় ও জব্দকরা শাড়ি ভোলা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। জব্দকরা শাড়ির বর্তমান বাজার মূল্য প্রায় ১০ কোটি টাকা।

কোস্ট গার্ড দক্ষিণ জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও জননিরাপত্তার পাশাপাশি অবৈধ চোরাচালান, দস্যুতা, বনদস্যুতা, ডাকাতি দমন, অবৈধ অনুপ্রবেশ প্রতিরোধ ইত্যাদি বিষয়ে কোস্ট গার্ড দক্ষিণ জোনের অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।