bangla news

নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে স্বাস্থ্যকর্মীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২০ ৩:৪১:২৬ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নরসিংদী: নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে শাহীন আলম (২৯) নামে এক স্বাস্থ্যকর্মীর মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) সকাল সোয়া ৯টার দিকে শহরের আরশীনগর রেলক্রসিং থেকে ১০০ মিটার দূরে একটি কালভার্টের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত স্বাস্থ্যকর্মী ওই সময় মোবাইল ফোনে কথা বলছিলেন বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

নিহত শাহীন আলম রায়পুরার নীলক্ষ্যা ইউনিয়নের বীরগাঁও গ্রামের ছিদ্দিক মিয়ার ছেলে। তিনি রায়পুরার দড়িগাঁও কমিউনিটি ক্লিনিকে কমিউনিটি হেলথ প্রভাইডার হিসেবে কর্মরত ছিলেন।

রেলওয়ে পুলিশ জানায়, নরসিংদী শহরের বীরপুর এলাকার রেললাইন সংলগ্ন একটি মেসে ভাড়া থাকতেন শাহীন আলম। সকালে কর্মস্থলে যাওয়ার জন্য রেললাইন পার হচ্ছিলেন। এ সময় চট্টগ্রামগামী বিরতিহীন সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। ওই সময় মোবাইল ফোনে কথা বলছিলেন শাহীন।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসএইচ) ফিরোজ আহমেদ বাংলানিউজকে বলেন, মোবাইল ফোনে কথা বলার সময় রেললাইন পার হতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
কেএআর/

ক্লিক করুন, আরো পড়ুন :   নরসিংদী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-20 15:41:26