ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নবীগঞ্জে মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে নারী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
নবীগঞ্জে মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে নারী নিহত

হবিগঞ্জ: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় মাইক্রোবাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে হেলেনা বেগম (৫৫) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর হন অটোরিকশা চালক, নিহতের স্বামী ও মেয়ের জামাই।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে নবীগঞ্জ-আউশকান্দি সড়কের আউশকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুরে নবীগঞ্জ থেকে আউশকান্দিগামী একটি সিএনজি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যান হেলেনা বেগম। আহত হন নিহতের স্বামী মোদারিছ মিয়া, মেয়ের জামাই মিজানুর রহমান এবং অটেরিকশাটির চালক। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে থেকে আশঙ্কাজনক অবস্থায় মোদারিছ মিয়াসহ দুইজনকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলতি গাড়ি দু’টি জব্দ করে।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বাংলানিউজকে জানান, ঘটনাস্থলে পুলিশ সদস্যরা রয়েছেন। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।