ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে দু’পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া, যুবক গুলিবিদ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
নোয়াখালীতে দু’পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া, যুবক গুলিবিদ্ধ

নোয়াখালী: পূর্ব বিরোধ ও রাজনৈতিক দ্বন্দ্বের জেরে নোয়াখালী সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নে বর্তমান ও সাবেক দুই ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এবং গুলির ঘটনা ঘটেছে। এতে সাবেক ইউপি সদস্য (মেম্বার) বেলাল হোসেনের ছেলে ফয়সাল (১৯) গুলিবিদ্ধ হয়েছেন।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) রাতে ইউনিয়নের দুম্বা পাটোয়ারী বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, রাতে ইউনিয়নের দুম্বা পাটোয়ারী বাজার এলাকায় ফয়সালের 
সঙ্গে প্রতিপক্ষের ৭-৮ জন যুবকের কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে তাদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এর কিছুক্ষণ পর প্রতিপক্ষের লোকজন ফয়সালকে মারধর করে তাকে লক্ষ্য করে গুলি করে। এতে পিঠে গুলিবিদ্ধ হয়ে ফয়সাল মাটিতে পড়ে গেলে হামলাকারীরা সেখান থেকে পালিয়ে যায়। পরে ফয়সালকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

গুলিবিদ্ধ ফয়সালের অভিযোগ, বর্তমান মেম্বার স্বপনের ছেলে ইমরান ও মেম্বারের ভাতিজার নেতৃত্বে তাকে গুলি করা হয়।

সুধারাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া বাংলানিউজকে জানান, খবর পেয়ে রাতে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওই এলাকার বর্তমান মেম্বার স্বপন ও সাবেক মেম্বার বেলালের মধ্যে দ্বন্দ্বের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেম সময়: ১২২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।