ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে সপ্তাহ ধরে একই পরিবারের ৪ সদস্য নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
নারায়ণগঞ্জে সপ্তাহ ধরে একই পরিবারের ৪ সদস্য নিখোঁজ ছবি: প্রতীকী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় এক সপ্তাহ ধরে নিখোঁজ রয়েছেন এক ব্যবসায়ী, তার স্ত্রী ও স্কুলপড়ুয়া দুই মেয়ে। গত ১৩ ফেব্রুয়ারি ভাড়া বাসা থেকে মিরপুরে বেড়াতে যাওয়ার কথা বলে বের হয়ে আর ফিরে আসেননি তারা। বন্ধ রয়েছে তাদের ব্যবহৃত মুঠোফোনও।

গত এক সপ্তাহেও তাদের কোনো হদিস না পেয়ে বুধবার (১৯ ফেব্রুয়ারি) রাতে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় নিখোঁজের জিডি দায়ের করেছেন ওই ব্যবসায়ীর শাশুড়ি।

নিখোঁজদের স্বজনদের সূত্রে জানা গেছে, নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় জান্নাত মহল্লায় সিরাজুল ইসলামের বাড়ির নিচতলার একটি ফ্ল্যাটে সপরিবারে ভাড়া থাকতেন ক্ষুদ্র ব্যবসায়ী তোবারক হোসেন (৪৪)।

তিনি শহরের বঙ্গবন্ধু রোডস্থ লুৎফা টাওয়ার সংলগ্ন সড়কের ফুটপাতে অস্থায়ী দোকানে গার্মেন্টসের তৈরি পোশাকের বেচাকেনা করতেন।

ওই ফ্ল্যাটে তোবারক হোসেনের সঙ্গে তার স্ত্রী মুক্তা (৩০) ও দুই মেয়ে ফারিয়া (৯) ও ফাহমিদা (৬) থাকতো। বড় মেয়ে ফারিয়া চাষাঢ়া বন্ধু স্মৃতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ও ফাহমিদা একই স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী।

তোবারক হোসেন মিরপুর ব্লক বি গাবতলী প্রথম কলোনি জব্বার হাউজিং বাড়ি নম্বর ১৭ সি/ডি এলাকার রেজাউল হকের পুত্র। তোবারকের বাবা-মা বর্তমানে মিরপুর সেকশন ৬ এর কেন্দ্রীয় মসজিদের বিপরীতে সুমন সোহেলদের বাড়িতে ভাড়া থাকেন। গত ১৩ ফেব্রুয়ারি ব্যবসায়ী তোবারক, তার স্ত্রী মুক্তা ও দুই মেয়ে ফারিয়া ও ফাহমিদাকে সঙ্গে নিয়ে মিরপুরে বেড়ানোর উদ্দেশ্যে চাষাঢ়ার বাসা থেকে বের হন। তবে এক সপ্তাহেও তারা আর ওই বাড়িতে ফিরে আসেননি। তোবারক ও মুক্তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ থাকায় মুক্তার মা মেহের বেগম সদর মডেল থানায় একটি জিডি দায়ের করেন। পরে সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সাব্বির ঘটনাস্থলে তদন্তে যান।

এসআই সাব্বির জানান, কী কারণে তারা সপরিবারে নিখোঁজ সেটা এখনো স্পষ্ট নয়। বুধবার রাতে জিডি দায়ের হয়েছে। নিখোঁজের ঘটনার তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ১১০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
এমআরপি/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad