ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাশিয়ানীতে বালুবাহী ট্রাকচাপায় স্কুল শিক্ষিকার মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
কাশিয়ানীতে বালুবাহী ট্রাকচাপায় স্কুল শিক্ষিকার মৃত্যু

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কাশিয়ানীতে বালুবাহী ট্রাকের চাপায় ছালমা বেগম (৪৫) নামে এ স্কুল শিক্ষিকার মৃত্যু হয়েছে।

এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা এক ঘণ্টা ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করে রাখেন। এতে মহাসড়কের দুই পাশে অর্ধশতাধিক যানবাহন আটকা পড়ে।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) দিনগত রাতে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার স্কুল মাজড়া নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ছালমা বেগম কাশিয়ানী উপজেলার নিচু মাজড়া গ্রামের দুলু শেখের স্ত্রী। তিনি একই উপজেলার ডাঙ্গা মাজড়া গ্রামের আল হেরা কিন্ডার গার্ডেন স্কুলের শিক্ষিকা।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজিজুর রহমান জানান, স্কুলের শিক্ষার্থীদের নিয়ে বাগেরহাটে পিকনিক গিয়েছিলেন ছালমা বেগম। পিকনিক শেষ করে রাত পৌনে ৮টার দিকে তিনি কাশিয়ানী উপজেলার স্কুল মাজড়ায় এলাকায় বাস থেকে নামেন। পরে তিনি ঢাকা-খুলনা মহাসড়ক পার হতে গেলে প্রথমে দ্রুতগামী একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে পড়ে গেলে বাসের পেছনে থাকা দ্রুতগামী বালুবাহী ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তিনি মারা যান।

এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ জনতা প্রায় এক ঘণ্টা ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করে রাখে। এতে মহাসড়কের দুই পাশে অর্ধশতাধিক যানবাহন আটকা পরে।

খবর পেয়ে কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাব্বির আহম্মেদ ও কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমান ঘটনাস্থলে গিয়ে অবরোধ তুলে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।

বাংলাদেশ সময়: ০২৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।