ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে ৪ চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার ৮

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২০
বরিশালে ৪ চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার ৮

বরিশাল: বিভিন্ন স্থান থেকে চুরি হওয়া ৪টি মোটরসাইকেলসহ চোর চক্রের ৮ সদস্যকে গ্রেফতার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে বরিশাল মেট্রোপলিটন পুলিশের সদর দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়।

গ্রেফতার চোর চক্রের সদস্যরা হলো- মামুন হোসেন, লাবু মিরা, আমিনুল, সোহেল, রুবেল, মিলন, মিরাজ ও সুমন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত কয়েকমাসে বরিশাল নগরের বিভিন্নস্থান থেকে কয়েকটি মটরসাইকেল চুরির ঘটনা ঘটে। এর ধারাবাহিকতায় গত ৬ ফেব্রুয়ারি বেলা পৌনে ১১টার দিকে নগরের স্টিমার ঘাট সংলগ্ন এলাকা থেকে একটি মোটরসাইকেল চুরি করে পালিয়ে যাওয়ার সময় মামুন হোসেন নামে চোর চক্রের এক সদস্যকে স্থানীয় লোকজন হাতেনাতে ধরে ফেলে।

এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় একটি মামলা হয়। পরে মামুনের কাছ কাছ থেকে পাওয়া তথ্যের ওপর ভিত্তি করে অভিযানে নামে পুলিশ।

অভিযানের নেতৃত্বে থাকা সহকারী পুলিশ কমিশনার মো. রাসেল জানান, তথ্যপ্রযুক্তির সহায়তায় অভিযানে নেমে বরগুনা সদর এবং ওই জেলার অন্তর্গত বেতাগী, ছোট মোকামিয়া, করুনাসহ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। এসময় তিনটি চোরাইকৃত মটরসাইকেল উদ্ধার এবং চুরি ও ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত ৬ জনকে গ্রেফতার করে।

তিনি জানান, এ পর্যন্ত চোরচক্রের মোট ৮ সদস্যকে গ্রেফতার করা হয়েছে, সংঘবদ্ধ চক্রের বাকি সদস্যদের চিহ্নিত ও গ্রেফতার করার অভিযান অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২০
এমএস/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।