bangla news

খিলগাঁওয়ে ২ অপহরণকারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৯ ৭:৫১:০০ পিএম
আটক দু'জন র‌্যাব হেফাজতে।

আটক দু'জন র‌্যাব হেফাজতে।

ঢাকা: রাজধানীর খিলগাঁও এলাকা থেকে প্রাইভেটকারসহ দুই অপহরণকারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। 

বুধবার (১৯ ফেব্রুয়ারি) র‌্যাব-৩ থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের নিচে র‌্যাব সদস্যরা টহল দিচ্ছিলেন। এ সময় একটি প্রাইভেটকার থেকে নারীর চিৎকার শুনে র‌্যাব সদস্যরা দুই অপহরণকারী সজল আহম্মেদ (২৮) ও মামুন হোসেনকে (২৬) আটক করে তাকে উদ্ধার করেন। এ সময় তাদের কাছ থেকে চারটি মোবাইল ফোন, মেমোরি কার্ড ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

ভিক্টিমকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‌্যাব-৩ (সিপিবি-৩) এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার বিনা রানী বলেন, ওই নারী একজন গৃহিনী। দুই সন্তান ও স্বামীসহ রাজধানীর একটি ভাড়া বাসায় বসবাস করেন তিনি। আটক সজলের সঙ্গে ভিক্টিমের বিয়ের আগে প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের প্রলোভন দেখিয়ে ভিক্টিমের কিছু ভিডিও চিত্র তার মোবাইল ফোনে ধারণ করেন। পরে সজল ভিক্টিমকে বিয়ে করতে অস্বীকার করলে ভিক্টিম অন্য জনকে বিয়ে করেন। কিন্তু বিয়ের পর থেকে সজল তার কাছে থাকা ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার কথা বলে হুমকি দিয়ে আসছিলেন। 

ওই গৃহিনী ভয়ে সজলের দাবি পূরণ করে আসছিলেন। এক পর্যায়ে সজলের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন তিনি। এতে সজল ক্ষুদ্ধ হয়ে ভিক্টিমের ছবি, ভিডিও ফেসবুক ও ইউটিউবে ছড়িয়ে দেয়। 

আটক সজলের বরাত দিয়ে অতিরিক্ত পুলিশ সুপার বিনা আরও জানান, প্রাইভেটকার চালক মামুনকে সঙ্গে নিয়ে সজল ওই নারীকে অপহরণের পরিকল্পনা করেন। আটক মামুন তার গাড়িতে পুলিশ ও আইনজীবীর স্টিকার ব্যবহার করে দীর্ঘদিন ধরে মাদক বহন করে আসছিলেন। আটক দু’জনের বিরুদ্ধে খিলগাঁও থানায় মামলা দায়ের করা হয়েছে। 

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২০
এমএমআই/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-19 19:51:00