bangla news

পৈত্রিক ভূমিতে ফুল আর ভালোবাসায় সিক্ত লন্ডনের মেয়র রৌশনারা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৯ ৭:৪৪:৪৩ পিএম
পৈত্রিক ভূমিতে ফুল আর ভালোবাসায় সিক্ত লন্ডনের মেয়র রৌশনারা

পৈত্রিক ভূমিতে ফুল আর ভালোবাসায় সিক্ত লন্ডনের মেয়র রৌশনারা

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সিংঙ্গাইর উপজেলার পৈত্রিক ভূমি তালেবপুরের সাধারণ মানুষেরর ভালোবাসায় সিক্ত লন্ডনের রামসগেট শহরের মেয়র রৌশনারা বেগম।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) সকাল ১০টা ৪০ মিনিটে লন্ডন থেকে বিমানে ঢাকা আর্ন্তজাতিক শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেন এবং সেখান থেকে হেলিকাপ্টারে সরাসরি তালেবপুর উচ্চ বিদ্যালয় মাঠে আসেন রৌশনারা বেগম।

মাঠ থেকে সরাসরি তার শৈববের স্কুলে একটি শ্রেণিকক্ষ পরিদর্শন করেন। সেখানে শিক্ষার্থীরা তাকে ফুল দিয়ে বরণ করে দেশীয় ফল দিয়ে আপ্যায়ন করেন। পরে তালেবপুর উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেওয়া হয়।

এসময় মেয়র রৌওশনারা বাংলাদেশের উন্নয়নের ভূয়সী প্রসংশা করেন। এছাড়াও এলাকার যেকোন উন্নয়নে সহযোগিতার আশ্বাস দেন। 

জানা যায়, তালেবপুর উচ্চ বিদ্যালয়ে সপ্তম শ্রেণি পর্যন্ত লেখাপড়ার পর ১৯৭৮ সালে ১৩ বছর বয়সে প্রকৌশলী বাবা রজ্জব আলীর সঙ্গে যুক্তরাজ্যে পাড়ি জমান রৌশনারা।

তালেবপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভবেশ চন্দ্র সরকারের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিংগাইর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুশফিকুর রহমান হান্নান, সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক শহিদুর রহমান, তালেবপুর ইউপি চেয়ারম্যান রমজান আলী, তালেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইদ মোল্লা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২০
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-19 19:44:43