bangla news

রাস্তার কাজে অনিয়ম, রিপোর্ট করায় ৫ সাংবাদিককে মারধর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৯ ৬:৫০:০০ পিএম
রাস্তার কাজে অনিয়ম, রিপোর্ট করায় ৫ সাংবাদিককে মারধর

রাস্তার কাজে অনিয়ম, রিপোর্ট করায় ৫ সাংবাদিককে মারধর

সিরাজগঞ্জ: রাস্তার কাজে অনিয়মের সংবাদ সংগ্রহ করতে যাওয়ায় সিরাজগঞ্জে পাঁচ সাংবাদিককে মারধর করে আহত করেছে ঠিকাদারের সন্ত্রাসী বাহিনী।  তাদের উদ্ধার করতে গিয়ে ১০ জন আহত হয়েছেন।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে সদর উপজেলার খামার পাইকোশা গ্রামে এ ঘটনা ঘটে। আহত সাংবাদিকরা হলেন- এনটিভি প্রতিনিধি শরীফুল ইসলাম ইন্না, এসএ টিভির রহমত আলী, বাংলানিউজের স্বপন চন্দ্র দাস, ডেইলি ইন্ডিপেন্ডেন্টের নজরুল ইসলাম ও যায়যায়দিন পত্রিকার মোকাদ্দেস আলী।

আহত সাংবাদিক মোকাদ্দেস আলী জানান, সদর উপজেলার খামার পাইকোশা একটি রাস্তা নির্মাণ কাজ চলছিল। রাস্তাটি নির্মাণকাজে বিভিন্ন অনিয়মের অভিযোগ তোলে এলাকাবাসী। অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে ছবি ও ভিডিও ধারণ করছিলাম আমরা। এ সময় ঠিকাদারি প্রতিষ্ঠান ডলি কনস্ট্রাকশনের প্রকৌশলী আমিনুল ইসলামের নির্দেশে ও স্থানীয় ইউপি সদস্য হাফিজুলের ভাই ও তার সন্ত্রাসী বাহিনী সাংবাদিকদের ওপর হামলা চালায়। 

এ সময় তারা লাঠিসোটা, বেলচা দিয়ে বেধড়ক মারধর করে পাঁচ সাংবাদিককে আহত করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে হামলাকারীরা পালিয়ে যায়। 

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজ বাংলানিউজকে জানান, সাংবাদিকদের ওপর হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া এ ঘটনায় সাংবাদিক স্বপন চন্দ্র দাস বাদী হয়ে থানায় অভিযোগ করেছেন।

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২০
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   সিরাজগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-19 18:50:00