bangla news

বগুড়ায় যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১৯ ২:০৬:১৭ পিএম
দুর্ঘটনাকবলিত বাস। ছবি: বাংলানিউজ

দুর্ঘটনাকবলিত বাস। ছবি: বাংলানিউজ

বগুড়া: বগুড়ার শিবগঞ্জ উপজেলার কিচক ইউনিয়নে যাত্রীবাহী বাস খাদে পড়ে হেলপারসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৪ জন।

নিহতরা হলেন-উপজেলার রায়নগর উত্তরপাড়া গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে বাসের হেলপার শহিদুল ইসলাম (৪৫) ও একই উপজেলার পুটখুর গ্রামের মৃত হাফেজ ফকিরের ছেলে অটোরিকশাচালক দিলবর রহমান (৪৮)।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার মোকামতলা-জয়পুরহাট সড়কের কিচক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, জয়পুরহাট থেকে বগুড়াগামী আধুনিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস কিচক বন্দর এলাকায় অটোরিকশাকে সাইড দিতে গিয়ে খাদে পড়ে যায়। এতে বাসের নিচে চাপা পড়ে দিলবর ও শহিদুল ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত যাত্রীদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বাংলানিউজকে জানান, পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা হতাহতদের উদ্ধার করেছে। সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০২০
কেইউএ/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা বগুড়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-19 14:06:17